1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

জয়পুরহাটে র‌্যাবের হাতে মাদক ও নগদ অর্থসহ  গ্রেফতার-০২

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২৮৩ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:জয়পুরহাটে পাঁচবিবি উপজেলা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জয়পুরহাট র‌্যাব- ৫।

শুক্রবার(২৬জানুয়ারি)গভীর রাতে জয়পুরহাটে পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর এলাকা থেকে ফেন্সিডিল ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

আজ শনিবার(২৭জানুয়ারী)সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫ এর অধিনায়ক মেজর শেখ সাদিক।

গ্রেফতারকৃত আসামীরা হলেন যারা জয়পুরহাট পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের মোঃ এনামুলের স্ত্রী জাহানারা বেগম ও মৃত সোলায়মান সরদারের ছেলে রুবেল সরদার,এবং পলাতক আজিজ মন্ডলের ছেলে এনামুল হক।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকস দল অভিযান চালিয়ে এনামুল এবংজাহানারাকে ফেনসিডিল ২৪ বোতল ও নগদ অর্থ১,৫২,১৪৫ টাকাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী এনামুল ও জাহানারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন প্রান্তে খুচরাওপাইকারী বিক্রি করতো বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়েছে ।

শেয়ার করুন

আরো দেখুন......